সাধারণ জিজ্ঞাসা

'কালজয়ী' বাংলা ভাষার সর্ববৃহৎ অনলাইন ই-লাইব্রেরি। সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের বাংলা বই পড়ার সুযোগ করে দিতে এই উদ্যোগ।
এটি ওয়েব এবং অ্যাপভিত্তিক সার্ভিস।
মোবাইল অ্যাপের মাধ্যমে অফলাইনে পড়া যাবে।
মোবাইল অ্যাপের মাধ্যমে ডাউনলোড করা যাবে। তবে একসাথে ৫ টির বেশী বই ডাউনলোড করা যাবে না। তবে ৫ টি ডাউনলোড করা বই থেকে যে কোন ১/২/৩/৪/৫ টি ডিলিট করে নতুন ১/২/৩/৪/৫ টি বই ডাউনলোড করা যাবে।
কালজয়ীতে রেজিস্ট্রেশন করে ফ্রি বইগুলো বিনা মূল্যে পড়া যাবে।
কালজয়ীর ওয়েব নোটিফিকেশন অপশন চালু রাখলে ব্রাউজারে কালজয়ী খোলা না থাকলেও কালজয়ীর বিভিন্ন আপডেট এবং পুশ নোটিফিকেশন পাওয়া যাবে।
"পাসওয়ার্ড ভুলে গিয়েছেন?"-এই অপশনে ক্লিক করতে হবে। নতুন একটি উইন্ডো আসবে। সেখানে আপনার রেজিস্টার ইমেইল অথবা মোবাইল নম্বর দিলে আপনার
মোবাইলে ভেরিফিকেশন কোড পাঠানো হবে। এর পরে আপনি সেই কোড ব্যবহার করে নূতন পাসওয়ার্ড সেট করে লগইন করতে পারবেন।
কালজয়ী সাবস্ক্রিপশন কেনা যাবে- বিকাশ, রকেট, ভিসা, মাস্টার কার্ড, ক্যাশ অন ডেলিভারি (সিওডি) এবং টু চেক আউটের মাধ্যমে।
অর্ডার করা পণ্য পৌঁছে দেবার পর টাকা দেয়ার নিয়মটি হল ক্যাশ অন ডেলিভারি (সিওডি)। এই পদ্ধতিতে সাবস্ক্রিপশন কিনতে হলে পেমেন্ট অপশনে সিওডি সিলেক্ট করে অর্ডার করতে হবে। আমরা আপনাকে একটি কুপন পাঠাবো। ডেলিভারি ম্যানকে টাকা দিয়ে আপনার কুপন বুঝে নিবেন। এরপরে কুপন রিডিম অপশনে গিয়ে আপনার কুপনটি পাঞ্চ করলে সাবস্ক্রিপসন চালু হয়ে যাবে।
সিওডি (ক্যাশ অন ডেলিভারি)'র মাধ্যমে কেনা কোড কুপন রিডিম অপশনে গিয়ে পাঞ্চ করলে কুপনে উল্লেখিত সাবস্ক্রিপসন চালু হয়ে যাবে।
রেজিস্টার ইউজারকে সহজে সনাক্ত করার জন্য রেজিস্ট্রেশনের সময় মোবাইল ভেরিফিকেশন জরুরী।
কালজয়ীর ইউজার অ্যাকাউন্ট তথ্য অন্য কারো সাথে শেয়ার করা যাবে না। পাঁচটির অধিক ব্রাউজার বা মোবাইল ডিভাইস থেকে লগইন হলে একাউন্ট ব্লক হয়ে যাবে।
না। একই সাথে একাধিক ডিভাইস থেকে একই ইউজার তথ্য দিয়ে কালজয়ী অ্যাপ অথবা ওয়েবসাইটে লগইন অথবা বই পড়া যাবে না।
কালজয়ীতে যেকোন লেখক/ প্রকাশক বই যুক্ত করতে পারে। আপনার বইটি কালজয়ীতে যুক্ত করতে ওয়েব সাইট / মোবাইল অ্যাপে উল্লেখিত ঠিকানায় যোগাযোগ করুন অথবা, এই ই-মেইল (general.enquiry@kaljoyee.com) / মোবাইল নম্বারে (০১৭০৮৩৪৯৩৩৩) আমাদের সাথে যোগাযোগ করুন।

'কালজয়ী' বাংলা ভাষার সর্ববৃহৎ অনলাইন ই-লাইব্রেরি। সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের বাংলা বই পড়ার সুযোগ করে দিতে এই উদ্যোগ। 'কালজয়ী'র পাঠকরা মোবাইল অ্যাপ (এন্ড্রেয়ড ফোন, আই ফোন) ও ওয়েব সাইটের মাধ্যমে পৃথিবীর যেকোন জায়গা থেকে বাংলা বইগুলো পড়তে পারবে।

একজন লেখক বা প্রকাশক হিসাবে আপনি 'কালজয়ী'তে আপনার বই যুক্ত করে লাভবান হতে পারেন। 'কালজয়ী'র বই অথবা সাবস্ক্রিপশন হতে প্রাপ্ত টাকা একটি পূর্ব নির্ধারিত ('কালজয়ী'র লেখক বা প্রকাশকের সাথে সম্পাদিত চুক্তি অনুযায়ী) রেভিনিউ শেয়ারিং মডেল এর মাধ্যমে লেখক বা প্রকাশকের সাথে রেভিনিউ শেয়ারিং করে থাকে। 'কালজয়ী'র অনলাইন রিপোর্টিং প্যানেল (লেখক বা প্রকাশকের জন্য) থেকে সহজেই রেভিনিউ শেয়ারিং এর হিসাব-নিকাশ যেকোন সময় দেখা যাবে।

আপনার বইটি 'কালজয়ী'তে যুক্ত করতে অথবা রেভিনিউ শেয়ারিং মডেল সম্পর্কে জানতে আমাদের ওয়েব সাইট / মোবাইল অ্যাপে উল্লেখিত ঠিকানায় অথবা এই ই-মেইল (general.enquiry@kaljoyee.com) / মোবাইল নম্বারে (০১৭০৮৩৪৯৩৩৩) আমাদের সাথে যোগাযোগ করুন।